FreedomNews24 Logo
Thursday, 25 April 2024
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. খেলা
  6. চলনবিল
  7. চাকরি
  8. জীবনযাপন
  9. প্রযুক্তি
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. ভিডিও
  13. শিক্ষা
  14. শিল্প ও সাহিত্য
  15. সর্বশেষ

গুরুদাসপুরে দুই পক্ষের সংঘর্ষ ও গুলি বর্ষন,আহত ৪

প্রতিবেদক
5ngwm
February 15, 2022 7:03 pm
গুরুদাসপুরে দুই পক্ষের সংঘর্ষ ও গুলি বর্ষন,আহত ৪


গুরুদাসপুর( নাটোর) প্রতিনিধিঃরহমত আলী
নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন ৪ জন। গুলিতে আহত রিপন (৩৮) কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে ধারাবারিষা ইউনিয়নের খাকড়াদহ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় খবর পেয়ে আহতদের দেখতে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন স্থানীয় সাংসদ মোঃ আব্দুল কুদ্দুস।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, খাকড়াদহ এলাকার আওয়ালীগের কর্মী রিপন ও হাবিব মন্ডলের মধ্যে জমিজমাকে কেন্দ্র করে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে দেশীয় অস্ত্র ব্যবহার ও গুলি বর্ষন করা হয়। ঘটনাস্থলেই ধারাবারিষা ইউনিয়ন আঃলীগের সাবেক সাধারণ সম্পাদক রিপন সমর্থকের রিপন আলী (৩৮) গুলি বিদ্ধ হন। তাছাড়াও মকলেছুর রহমান (৪০), হেলাল (৪৫) ফালার আঘাতে গুরুত্বর আহত হন। অপরদিকে আওয়ামী লীগ নেতা হাবিব মন্ডল সমর্থকের আরিফ হোসেন (৩২) ফালার আঘাতে গুরুত্বর আহত হয়েছেন। রিপনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং বাকি তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.শারমিন ইসলাম জানান, রিপন নামের রোগীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন জানান, রিপন ও হাবিব সম্পর্কে আত্মীয়। জমি নিয়ে তাদের বিরোধ ছিল। আজ বিকেলে তাদের মীমাংসা হয়েছে। অথচ সন্ধ্যায় তাদের মধ্যে সংঘর্ষ লেগে যায়। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পরিস্থিতি এখন শান্ত। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ - বাংলাদেশ

আপনার জন্য নির্বাচিত