Wednesday , 15 February 2023
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. ইসলাম
  6. কৃষি ও প্রকৃতি
  7. খেলা
  8. চলনবিল
  9. চাকরি
  10. জীবনযাপন
  11. প্রযুক্তি
  12. বাংলাদেশ
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. ভিডিও

নাটোরের গুরুদাসপুরে বিয়ের দাবিতে এক প্রেমিকার অনশন

প্রতিবেদক
all users
February 15, 2023 3:23 pm
নাটোরের গুরুদাসপুরে বিয়ের দাবিতে এক প্রেমিকার অনশন

বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক। ফেসবুকে প্রেমের সম্পর্ক ভাটা পড়ায় নাটোরের গুরুদাসপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক তরুণী। প্রেমিক তৌহিদ (২২) উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে।

মঙ্গলবার থেকে ওই প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিক তৌহিদের বাড়িতে অনশনে বসেছেন। এ ঘটনায় জানাজানি হলে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

গোপিনাথপুর গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন জানান, প্রায় ৪ মাস ধরে এই মেয়েটির সঙ্গে তৌহিদের প্রেমের সম্পর্ক। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে ভাটা পড়ায় প্রেমিকা মঙ্গলবার থেকে তৌহিদের বাড়িকে এসে অনশনে বসেছে। আর তাদের সম্পর্ক তৌহিদের বাড়ির সবাই জানে।

ওই প্রেমিকা জানান, তৌহিদের সাথে তার প্রথমে ফেসবুকে বন্ধুত্ব হয়। এরপর বিভিন্নভাবে বিয়ের প্রলোভনে প্রেমের সম্পর্ক করতে বাধ্য করে। এখন তার পরিবার অন্যত্র বিয়ে দিতে চাইলে তৌহিদ আমাকে তার বাড়িতে চলে আসতে বলে। তাই আমি তার বাড়িতে আসছে। এখন তৌহিদ বাড়ি থেকে পালিয়েছে।

এদিকে প্রেমিক তৌহিদকে বাড়িতে না পেয়ে কথা হয় তার মায়ের সাথে। তিনি জানান, আমার ছেলে বাড়ির বাইরে রয়েছে। এসব বিষয়ে ছেলে কিছুই জানায় নি। প্রেমিক তৌহিদকে এসময় তার বাড়িতে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুর রউফ বলেন, বিষয়টি জানার পর অনশনরত ওই তরুনীর সাথে দেখা করেছি। যেহেতু মেয়েটি প্রাপ্তবয়স্ক সেই জন্য তার পরিবারের কাছে বিষয়টি জানিয়েছেন। তিনি আশা করেন দ্রুত সমস্যার সমাধান হবে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মতিন বলেন, বিষয়টি তার জানা নেই।

মোঃ তৌফিকুল ইসলাম
স্টাফ রিপোর্টার

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত