FreedomNews24 Logo
Tuesday, 23 April 2024
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আবহাওয়া
  5. খেলা
  6. চলনবিল
  7. চাকরি
  8. জীবনযাপন
  9. প্রযুক্তি
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. ভিডিও
  13. শিক্ষা
  14. শিল্প ও সাহিত্য
  15. সর্বশেষ

তাড়াশে অজ্ঞাত এক নারী পাগলী জন্ম দিল পুত্র সন্তান বাবার পরিচয় নাই

প্রতিবেদক
5ngwm
October 17, 2021 1:11 pm
তাড়াশে অজ্ঞাত এক নারী পাগলী জন্ম দিল পুত্র সন্তান বাবার পরিচয় নাই

সিরাজগঞ্জের তাড়াশে মা হয়েছেন এক মানসিক প্রতিবন্ধি (পাগলী) অজ্ঞাত নামের এক নারী। কিন্তু তার সন্তানের বাবা হয়নি কেউ। এ ঘটনাটি ঘটেছে, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার রানীর হাট বাজারে এলাকায় । বাজারে মানুষজন তাকে পাগলী নামেই ডেকে থাকেন। আসলে তার প্রকৃত নাম ঠিকানা জানেন না কেউ ওই বাজার এলাকায় দিন রাত অবস্থান করেন মানসিক প্রতিবন্ধি অজ্ঞাত নামের ওই নারী পাগলী।
যতদুর জানা যায় গত ১৩ অক্টোবর গভীর রাতে প্রসব বেদনায় রানীর বাজারের একটি দোকানের সামনে চিৎকার করছিল ওই মানসিক প্রতিবন্ধি (পাগলী) । বিষয়টি রানীর হাট বাজার কমিটির সাধারণ সম্পাদক সোলায়মান হোসেনের নজরে আসলে বাজারের পার্শবর্তী একটি মাদ্রাসার মাওঃ মোঃ রেজাউল করিম কে সাথে নিয়ে পাগলী ও তার সদ্য জন্ম নেওয়া ফুটফুটে বাচ্চাটি কে বালিমাখা অবস্থায় উদ্ধার করেন।
পরে স্থানীয়রা বাজারের পাশে দিন মজুর ফারুক হোসেনর স্ত্রী শাপলা খাতুনের কাছে মানসিক প্রতিবন্ধি ওই নারীর ফুট ফুটে পুত্র সন্তান কে নিরাপত্তা দেওয়ার জন্য দেন । বর্তমানে ওই পাগলীর বাচ্চাটির দেখাশুনার দায়িত্বে থাকা দিন মজুর ফারুক হোসেন জানান, তাদের সংসারে আর্থিক দৈন্যতা রয়েছে। আরো রয়েছে তাদের সংসারে ১১ বছর বয়সের শাকিব হোসেন নামের একটি ছেলে সন্তান রয়েছে।
তারপরও শাকিবের মতোই আমরা পিতৃ পরিচয়হীন ছেলেটির নাম রাখেছি অপূর্ব। শিশুটিকে নিজের সন্তানের মতো লালন পালন করবো। এ ব্যাপারে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম বলেন, মানসিক প্রতিবন্ধির ওই শিশু সন্তানটি প্রসবের খবরটি পেয়েছি। আমি খোঁজ খবর নিয়ে শিশুটির সুরক্ষার ব্যবস্থা সহ সকল ব্যবস্থা নিশ্চিত করবো।

মোঃ তৌফিকুল ইসলাম স্টাফ রিপোর্টার

সর্বশেষ - প্রযুক্তি