Breaking News

খালেদা জিয়ার প্যারোলের গুজব গণমাধ্যমের সৃষ্টি: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারা কখনোই প্যারোলে খালেদা জিয়ার মুক্তির দাবি করেনি। এসব গুজব কিছু গণমাধ্যমের সৃষ্টি। খালেদা জিয়ার মুক্তির বিনিময়ে বিএনপির নির্বাচিত এমপিদের সংসদে যাওয়ার তথ্যও সঠিক নয়।

কুমিল্লায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিহত বাচ্চু মিয়ার পরিবারসহ ক্ষতিগ্রস্ত শতাধিক নেতাকর্মীকে সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

শনিবার বিকেলে জেলার সদর দক্ষিণ উপজেলার নোয়াগাঁও গ্রামে সাবেক এমপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরীর বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মির্জা ফখরুল বলেন, অনেক এমপি-মন্ত্রী সাজাপ্রাপ্ত হয়েও মুক্ত আছেন। অথচ বিএনপি নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমেই দলীয়প্রধানকে কারাগার থেকে মুক্ত করা হবে। 

তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রকে শেষ করে দিয়েছে, মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তারা পিস্তল ও বন্দুকের জোরে ক্ষমতা ধরে রাখতে চায়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনিরুল হক চৌধুরীর মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক চৌধুরী সায়মা ফেরদৌস। বক্তব্য দেন মনিরুল হক চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান সাংবাদিক নেতা শওকত মাহমুদ ও কবির মুরাদ, কেন্দ্রীয় নেতা আবদুল আউয়াল মিন্টু, শিক্ষক নেতা অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সৈয়দ জাহাঙ্গীর আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *